1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ফুলতলার জামিরা ইউনিয়ন আওয়ামীলীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি শোকসভা ও দোয়া মাহফিল

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ ফুলতলার জামিরা ইউনিয়ন আওয়ামীলীগের অভ্যন্তরিন গ্রুপিং দ্বন্দে দুই দিনের ব্যবধানে পাল্টাপাল্টি শোকসভা ও দোয়া মাহফিল আয়োজিত হয়েছে।

প্রথম শোকসভা ও দোয়া মাহাফিলটি ২৭আগস্ট অনুষ্ঠিত হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। স্থানীয় জনসাধারণ জানিয়েছে ২৭আগস্ট অনুষ্ঠানটি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন এর সমর্থকেরা করেছে এবং সেই অনুষ্ঠানে উপজেলার সকল নেতাকর্মী উপস্থিত থাকলেও অনুষ্ঠানটি আয়োজন এবং পরিচালনা উপজেলা চেয়ারম্যানের সমর্থকেরা করেছে।

 

অপরদিকে ২য় শোকসভা ও দোয়া মাহফিলটি আজ ৩০আগস্ট আয়োজন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ, এম.পি, খুলনা-৫।

 

স্থানীয়দের বক্তব্য এই অনুষ্ঠানটি আয়োজন করছে এমপি সাহেবের সমর্থকেরা। এই অনুষ্ঠানে সকল অতিথি এবং উপস্থিত লোকজন ছিলেনও এমপি সমর্থনকারী।

 

তবে জামিরা ইউনিয়ন আওয়ামীলীগ এর তৃণমূল কর্মীরা (নাম প্রকাশে অনিচ্ছুক) জানিয়েছে এই গ্রুপিং তারা চাই না। তারা জানাই এভাবেই যদি চলতে থাকে তাইলে বিরোধী দল জামিরা ইউনিয়নকে ঢাল হিসেবে ব্যবহার করে ফুলতলা উপজেলা আওয়ামীলীগে ভাঙ্গন ধরানোর পাইতারা করবে। তারা এ বিষয়ে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি দেওয়ার কথা জানিয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......